Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Virgo (24 Aug - 23 Sep) : Woman     কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর) : নারী  

Do you visualize the Virgo girl as a gentle, virginal maiden, pure as the driven snow? You may be about to get some illusions shattered. She is no White Rock nymph in a gauzy tunic, kneeling by the pool. Sorry to spoil your image.

A Virgo woman can leave her husband for a man she met beside some faraway ocean, bear her lover’s child before the benefit of marriage, and face the hostile world with her head held high. That’s not very maidenly or virginal. There’s a lot to learn about this tender, fragile little symbol of spotless womanhood. For one thing, her spine is made of stainless steel.

It’s quite true that she’s basically shy. No argument there. Virgo girls don’t climb on soap boxes to make fiery, aggressive speeches or chop up saloons with hatchets, like Carry Nation. They don’t get arrested for drunken driving either, and I’ll give you a five dollar bill for every one you find featured in a burlesque show. But a Virgo woman is a woman. She has all the necessary wiles and weapons, including a determination to pursue happiness wherever the path happens to lead her. A few prickly thorns along the way won’t cause her either to faint or cry weakly for help.

When you hear a Virgo woman who has outraged the laws of society, be sure you read between the lines. She is basically pure-minded – true. But so is love. Real love. And Virgo is not interested in any other kind. She’ll climb the tallest mountains and storm the raging seas in galoshes and a pea jacket, once the spirit of Mercury has been exalted, which can considerably dim that, wispy, chiffon image. Remember, too, that Virgo’s true ruler, the distant Vulcan, is the god of thunder. A Virgo woman who recognizes her marriage as imperfect and finds a love without a flaw (or thinks she has, which is the same thing), won’t hesitate to cut former ties.
>> She is basically pure-minded – true. But so is love. Real love. And Virgo is not interested in any other kind. She’ll climb the tallest mountains and storm the raging seas in galoshes and a pea jacket. <<
When she uses the knife, she’ll be as cool and precise as a surgeon. Much as she hates to break the family circle, the Virgo hates hypocrisy more.

আপনি কি ভাবছেন যে কন্যা জাতিকারা ভদ্র, এবং সতীসাদ্ধি নারী, যেন ভেসে বেড়ানো তুলোর মতোই খাঁটি? আপনার মন হয়তো বিক্ষিপ্তভাবে ঘোরমগ্ন হয়ে রয়েছে। সে কোন সাদা পাথরের তৈরি পড়ি নয় যে কোন একটা সুইমিং পুলের সমুখে হাটু গেড়ে বসে আছে। আপনার ধারণাটা ভাঙবার জন্যে আমি দুঃখিত। >> সাধারণত সে খাটি মনের অধিকারী - সেটা সত্য। তার ভালোবাসাও ঠিক এমন। সত্যিকার ভালোবাসা। কন্যারা অন্যকোন রকম ভালোবাসাতে বিশ্বাসী নয়। তাকে চড়তে হবে সবচে উঁচু পর্বতে, এবং দুরন্ত সমুদ্রের ক্রুদ্ধ ঢেউয়ের মাঝে তাকে ওভারবুট আর জ্যাকেট পড়েই তাকে যুঝতে হবে। <<

একজন কন্যা জাতিকা কোন দূরবর্তী সাগর সৈকতে পরিচয় হওয়া পুরুষের প্রেমে পড়ে তার স্বামীকে ছাড়তে পারে, কিংবা বিবাহ বন্ধনের সব সুবিধা ভোগ করা সত্তেও প্রেমিকের সন্তান গর্ভে ধরতে পারে এবং নিজেকে শত্রুভাবাপন্ন বিশ্বের সমুখে দাড় করিয়ে মাথা উঁচু রেখে চলতেও পারে।

কিন্তু এটা তো ঠিক সতিসাদ্ধি স্ত্রীর রূপ নয়। এই শান্ত, ভঙ্গুর নারীর প্রতিক রাশিটির সম্পর্কে বহুকিছু জানবার রয়েছে। একটা তথ্য এখনই জেনে নিন তার মেরুদন্ডটা খাঁটি স্টেইনলেস স্টিলের।

এটা প্রকৃতই সত্য যে সে লাজুক প্রকৃতির। এ ব্যপারে কোন বিতর্ক নেই। কন্যা মেয়েরা কেরি নেশনের মতো সাবানের কাটুêনগুলোর উপরে উঠে আগ্রাসী আগুনঝড়া বক্তব্য দিতে আগ্রহী নয় কিংবা সেলুন গাড়ি গুলোকে কুড়াল দিয়ে কুপিয়ে ধ্বংস করার পাত্রিও নয়। আর মদ্যপ অবস্থায় ড্রাইভিং করে এ্যারেস্ট হবার পাত্রিও নয়। আর যদি একজন কন্যা জাতককেও আপনি গম্ভীর কোন বিষয়ের প্রতি ব্যাঙ্গাত্মক ঘটনার কোন ছবি বিশেষত যদি সেটাতে স্ট্রীপটিজ থাকে, আর তাকে সেটা দেখতে দেখেন, তাহলে আমি এরকম প্রতিটি মহিলা দর্শনার্থী চিহ্নিত করার জন্যে ৫ ডলার করে আপনাকে পুরস্কার দিব। বরং কন্যা জাতিকা একজন কন্যাই বটে। ‘সুখ’ যে পথ অনুসরণ করেই অর্জন করতে হোক না কেন, তার মধ্যে ততটুকু স্থিরতা ও দৃঢ় সংকল্প রয়েছে যে সেটা সে ঠিকই অর্জন করবে। পথে অল্প কিছু চোখা কাটা তাকে দুর্বল করে দিতে পারবে না, কিংবা সাহায্য চাইবার জন্যে কাতর করে তুলবে না।

যদি কোন কন্যা নারী সমাজের বিভিন্ন আইন কানন সম্পর্কে নিজের ক্রোধ প্রদর্শন করে, তাহলে বক্তব্যের আড়ালে তার সত্যিকার মানসিক পরিস্থিতিটাও বুঝতে চেষ্টা করুন। সাধারণত সে খাটি মনের অধিকারী - সেটা সত্য। তার ভালোবাসাও ঠিক এমন। সত্যিকার ভালোবাসা। কন্যারা অন্যকোন রকম ভালোবাসাতে বিশ্বাসী নয়। তাকে চড়তে হবে সবচে উঁচু পর্বতে, এবং দুরন্ত সমুদ্রের ক্রুদ্ধ ঢেউয়ের মাঝে তাকে ওভারবুট আর জ্যাকেট পড়েই তাকে যুঝতে হবে। কিন্তু বুধসুলভ প্রাণোদ্দীপণা যখন কিছুটা দমে আসে তখন অবশ্য তার এই ঝলমলে, শিফন প্রতিচ্ছবিটা আর দেখবেন না। আরও মনে রাখবেন, কন্যার প্রকৃত শাসক, দূরবর্তী ভলকান, সেটা কিন্তু বজ্রপাতের স্রষ্টা। একজন কন্যা জাতিকা যে তার বিবাহিত জীবন সম্পর্কে উদাসীন হয়ে উঠে, এবং কুলষতাহীন ভালোবাসার সন্ধান পায় (কিংবা তার কাছে মনে হয় এই ভালোবাসার মাঝে ভুল নেই), সে কোন দ্বিধা না করেই তার পূর্বোক্ত সম্পর্ক সব ছিন্ন করে ফেলবে। যখন সে ছুড়ি ব্যবহার করবে, তখন একজন সার্জন-এর মতোই সে শীতল থাকবে এবং সূক্ষ্মতমভাবে তার কাজটি করবে। যতোটা না সে পারিবারিক বন্ধন ছিন্ন করতে ঘৃণা বোধ করে, তার থেকে বেশি ঘৃণা করে ভন্ডামী।

কন্যা নারী, আরও... :   1234567

Last Update: August 19, 2013 12:19:57 PM

 

দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি, স্কলারশিপ ও স্টুডেন্ট ভিসার জন্য

Scholarship, Admission and Student Visa

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com